ঝিনাইগাতীতে ‘অজ্ঞান পার্টির’ দুই সদস্য গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০২০, ১৬:১৮

শেরপুরের ঝিনাইগাতীতে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া আমতলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- জামালপুর সদর উপজেলার নান্দিনা গ্রামের আসাদুল ও সাদেক আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই দুই সহোদর অজ্ঞান পার্টির সদস্য। সবজি কেনার নাম করে ঝিনাইগাতী সদর ইউনিয়নের আহাম্মদ নগর গ্রামের সুরুজ আলীর ইজিবাইক ভাড়া করে সন্ধ্যায় আমতলী এলাকায় নিয়ে আসে তারা। পরে এখানে এসে ওই দুই অজ্ঞান পার্টির সদস্য দোকান থেকে পাউরুটি, কলা ও সেভেনআপ কিনে ইজিবাইকচালক সুরুজ আলীসহ তিনজনে মিলে খায়। পাউরুটি-কলা খাওয়ার পর ইজিবাইক চালক সুরুজ আলীর মাতলামী শুরু হলে অজ্ঞান পার্টির সদস্যরা ইজিবাইক নিয়ে কেটে পরার চেষ্টা করে। এসময় স্থানীয় বাসিন্দারা বিষয়টি বুঝতে পেরে অজ্ঞান পার্টির সদস্যদের পিছু নেয়। পরে অজ্ঞান পার্টির সদস্যরা ইজিবাইক ফেলে রেখে পালানোর চেষ্টা করলে গ্রামবাসীরা তাদের আটক করে থানা পুলিশে দেয় এবং অজ্ঞান অবস্থায় ইজিবাইকচালক সুরুজ আলীকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়েজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :