দিনাজপুরে কমিউনিটি ব্যাংকের শাখা উদ্বোধন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২০, ১৬:২৭

রংপুর বিভাগে প্রথম কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শাখা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দর শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেক কেটে এবং নামফলক উন্মোচন করে শাখাটি উদ্বোধন করেন আইজিপি ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান বেনজীর আহমেদ।

তিনি বলেন, ‘দেশীয় ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশের ভাবমূর্তি রক্ষায় যেভাবে পুলিশ নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করছে ঠিক সেভাবেই ব্যাংক সেবায় শৃঙ্খলা, স্থিতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে কমিউনিটি ব্যাংক অতি দ্রুত আস্থাশীল ব্যাংকে পরিণত হবে।’

কমিউনিটি ব্যাংকের রাণীরবন্দর শাখায় ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য ও রংপুর মেট্রোপলিটন পুলিশের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ, দিনাজপুর জেলার পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সচীন চাকমা, চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার সদর হাফিজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর (সার্কেল) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, রাণীরবন্দর শাখার কমিউনিটি ব্যাংকের শাখা ব্যবস্থাপক মনির উদ্দিন, খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার এবং দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ামিন-উদ-দৌল্লা।

আরো ছিলেন- নশরতপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলাম নুরু, গ্রামীন টাওয়ারের স্বত্তাধিকারী ও বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলাম, ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলামসহ অনুষ্ঠানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সদস্য, স্বনামধন্য ব্যবসায়ী ও গণ্যমান্যরা।

অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্যকে আইন শৃঙ্খলার উন্নয়ন অবদানে তাকে ফুলের শুভেচ্ছা জানান রাণীরবন্দর শান্তিসংঘের (রাশাস) প্রতিষ্ঠাতা ফজলুর রহামান, সভাপতি জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :