বাউফলের সেই সরকারি কর্মকর্তাকে কোপানোর হুমকি দিয়ে স্ট্যাটাস

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০২০, ১৭:৪৭

সরকারি কর্মকর্তাকে মারধরের অভিযোগে পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হাওলাদার কারাগারে আছেন। এবার ওই সরকারি কর্মকর্তাকে কোপানোর হুমকি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন কনকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন তালুকদার।

এ ঘটনায় আতঙ্কিত কনকদিয়া গ্রামের আনছার উদ্দিন মোল্লা নামে ওই কর্মকর্তা এবং তার স্বজনরা। আনছার উদ্দিন মোল্লা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে বাউফলে কর্মরত আছেন।

সাংগঠনিক সম্পাদক মেজবা তার ফেসবুক আইডি থেকে দেওয়া ওই স্ট্যাটাসে লিখেছেন, ‘আনছার উদ্দিন মোল্লা রান্দার (রামদা) কোপ খাওয়ার জন্য তৈরি হো (হও)।’

ওই স্ট্যাটাসে তিনি শাহিন চেয়ারম্যানের পক্ষ নিয়ে উপজেলা আবদুল মোতালেব হাওলাদারকেও হুমকি দিয়েছেন।

এ বিষয়ে আনছার উদ্দিন বলেন, ‘আমি মারধরে অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসার জন্য এসেছি। আমি খুব আতঙ্কের মধ্যে আছি। আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে। প্রকাশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোপানোর হুমকি দেওয়ায় আমার স্বজনেরা আমাকে নিয়ে উদ্বিগ্ন। আমি ঢাকা থেকে এসে এ বিষয়ে আইনের আশ্রয় নেব।’

তবে মেজবা উদ্দিন বলেন, ‘আমার আইডি হ্যাক করে কেউ ওই স্ট্যাটাস দিয়েছে। যা মুছে ফেলা হয়েছে।’

তবে তিনি ইউপি চেয়ারম্যান শাহিনের কাছের লোক বলেও জানান।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর সন্ধ্যার দিকে আনছার উদ্দিনের সঙ্গে ইউপি চেয়ারম্যান শাহিনের দেখা হয়। এসময় আনছারকে ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন তিনি। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে শাহিন মারধর করে আহত করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওই রাতেই আনছার উদ্দিন মোল্লা ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদারের বিরুদ্ধে বাউফল থানায় মামলা করেন। পরে গত মঙ্গলবার ভোরে শাহিনকে পুলিশ গ্রেপ্তার করে পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে আদালতের বিচারিক হাকিম শিহাব উদ্দীন তাকে কারাগারে পাঠান।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :