ট্রাক অটোরিকশা প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২০, ১৮:৪৮ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২০, ১৭:৪২

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-সিএনজি অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছে। নিহতরা একই পরিবারের সদস্য বলে জানা গেছে। দুর্ঘটনায় আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় এ ‍দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।

আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের বিল্লাল মিয়া (২২), সুনামগঞ্জের ছাতক নরসিংহপুরের প্রাইভেটকার চালক সালমান (২২), মুরাদনগর থানার যাত্রাপুর গ্রামের নিহত নাবালক মিয়ার ছোট ভাই খুরশেদ আলম (৬০) ও নাতনি জান্নাত (৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে কুটি-চৌমুহনী থেকে খুরশিদ মিয়া সিএনজি দিয়ে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে মহাসড়কের ওই এলাকায় কুমিল্লামুখী ট্রাকের সঙ্গে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ও প্রাইভেটে থাকা সাত থেকে আটজন আহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক এবিএম মুসা চৌধুরী আহত চারজনকে মৃত ঘোষণা করেন। আর আহত অন্য চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও ট্রাকের চালক পালিয়ে গেছেন।

ঢাকাটাইমস/০৬নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :