ভাবির নির্যাতনের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০২০, ১৮:৪৫ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২০, ১৮:৩১

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস.এম. মাহবুব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার ভিটিদাউদপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাহবুবের বড় ভাই প্রবাসী জাকির হোসেনের স্ত্রী রেহেনা আক্তারের দায়েরকৃত মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত ৪ আগস্ট রেহানা আক্তার তার স্বামী, দেবর ও শাশুড়িসহ ছয়জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে নির‌্যাতনের এ মামলা করেন।

মামলার অন্য আসামিরা হলেন- জাকির হোসেন, মোস্তফা হোসেন, নূরানী বেগম, শমলা খাতুন ও আইরিন আক্তার।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, আদালত থেকে পাওয়া গ্রেপ্তারি পরোয়ানার আসামি মাহবুবকে গ্রেপ্তার করা হয়েছে।

রেহেনার অভিযোগ, তার স্বামী জাকির হোসেন নিজের পছন্দে তাকে বিয়ে করেন। কিন্তু স্বামীর পরিবারের লোকজন তাকে মেনে নিতে পারেনি। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকেরা তাকে বাড়ি থেকে বের করে দেয়ার জন্য নির্যাতন শুরু করে। সবকিছু জেনেও স্বামী তার উপর নির্যাতনের কোন প্রতিবাদ করেন নি। সম্প্রতি স্বামী তাকে থাকার জন্য বাড়িতে একটি আলাদা ঘর করে দেন। এরপর থেকে তার উপর নির্যাতন আরো বাড়তে থাকে। তিনি ঘরে ঢুকতে পারেননি, তাকে সবাই মিলে মারধর করে বের করে দেয়। তার স্বামী বর্তমানে সৌদি আরবে আছেন।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :