‘শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ’

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২০, ১৮:৫৬

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ বলেছেন, ‘শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকবে বাংলাদেশ।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত এ সভায় শেখ হাসিনার দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন শাবান মাহমুদ।

তিনি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধ সংগ্রামের সময় বাংলাদেশের সার্বিক সহায়তাসহ ১৯৭৫ পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর দুই সন্তানকে আশ্রয় দিয়ে বন্ধুত্বের পরিচয় দিয়েছে ভারত। এ কারণে ভারতের প্রতি চির কৃতজ্ঞ বাংলাদেশের মানুষ।’

সভায় বিশেষ অতিথির বক্তব্যে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, ‘৭৫ এর পর দেশে শেখ হাসিনার আগমণ ছিল জাতির জন্য আশীর্বাদ। তার আগমণ হয়েছে বলেই বাংলাদেশ আজ উন্নত দেশ। তার বাবার রেখে যাওয়া সাড়ে সাত কোটি বাঙালীর কথা চিন্তা করে শেখ হাসিনা সেদিন দেশে ফিরেছিলেন।’

রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি জোবায়ের হোসেনের সভপতিত্বে এসময় আরও বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক হুমায়ুন কবির, বিএফইউজে যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান, পটুয়াখালী জার্নালিস্ট ফোরাম ঢাকার সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম উজ্জ্বল, রাঙ্গাবালী সরকারি কলেজের অধ্যক্ষ তারিকুল হাসান সোহাগ, রাঙ্গাবালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি হাফিজুর রহমান।

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের ২৫ জন নেতারা উপস্থিত ছিলেন। এই প্রথম ঢাকায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের মিলনমেলা হয় রাঙ্গাবালীতে। এ কারণে গোটা উপজেলা জুড়ে উৎসব ও উদ্দীপনা বিরাজ করছে। এসময় সাংবাদিক নেতাদের শুভেচ্ছা জানাতে আসেন স্থানীয় সাংবাদিক, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও রাঙ্গাবালীবাসী নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :