বরগুনায় শুকরের হামলায় বৃদ্ধের মৃত্যু

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০২০, ১৯:০৫

বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকায় বন্য শুকরের হামলায় আবদুল মান্নান(৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১টার দিকে সদর ইউনিয়নের ক্রোক গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মান্নান ঢলুয়া এলাকার বাসিন্দা। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মারা যাওয়া বৃদ্ধ শাপলা তোলার জন্য বিলে গেছেন। হঠাৎ শুকরটি তার উপর হামলা চালায়। এ সময় স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে গিয়ে শুকরটিকে তাড়া করে বৃদ্ধকে উদ্ধার করে পার্শবর্তী রাস্তায় নিয়ে আসে। এর কিছু সময় পরই তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী বজলুর রহমান নামে এক ব্যক্তি বলেন, তিনি মাঠে কাজ করছিলেন। হঠাৎ চিৎকারের আওয়াজ শুনে তিনিসহ আরো কয়েকজন লাঠিসোটা নিয়ে গিয়ে দেখেন শুকরের কামড়ে ক্ষত-বিক্ষত হয়ে পড়ে আছেন মান্নান। এ সময় তারা মান্নানকে উদ্ধার করেন এবং শুকরটিকে তাড়া করেন। পরে এলাকাবাসী শুকরটিকে পিটিয়ে মেরে ফেলে।

নিহত মান্নানের ছেলে বাদল বলেন, তার বাবা পেশায় কৃষক। তিনি সম্প্রতি শাকসব্জি কুড়িয়ে বাজারে বিক্রি করতেন। প্রতিদিনের মতো সকালে তিনি বাড়ি থেকে বের হন। এরপর লোকজনের কাছে জানতে পারেন শুকরের হামলায় তার বাবার মারা গেছেন।

এলাকার কয়েকজন জানান, তারা গত কয়েকদিন ধরে ওই এলাকায় একটি বন্য শুকর বিচরণ করতে দেখেছেন। আবুল কালাম ও জীবন নামের দুজন জানান, শুকরটি তাদেরকেও তাড়া করেছে।

বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, শুকরের হামলায় একজন মারা গেছেন। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :