বোয়ালমারীতে করোনা সচেতনতায় মানববন্ধন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২০, ১৫:৫৬ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২০, ১৫:৩৯

ফরিদপুরের বোয়ালমারীতে করোনাভাইরাসের (কোভিড-১৯) বিস্তাররোধে জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা প্রশাসনের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। শনিবার বেলা ১০টায় ফরিদপুর জেলার ৯ উপজেলায় একই সময় একযোগে এ মানববন্ধব হয়।

নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন।

মানববন্ধনের লাইন পৌরসদরের বোয়ালমারী রেল স্টেশন থেকে শুরু করে সোনালী ব্যাংকের মোড় পর্যন্ত প্রায় এক কিলোমিটার পথ বিস্তৃত হয়।

কর্মসূচিতে অংশ নিয়ে বক্তব্য দেন পৌরসভার মেয়র মোজাফফর হোসেন বাবলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, চতুল ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম প্রমুখ।

মানববন্ধনে উপজেলার বিভিন্নস্তরের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতা, মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ের শিক্ষক, সাংবাদিক, রোভার, বিএনসিসি, স্কাউটস, গার্লস ইন স্কাউটস, গার্লস গাইডরা অংশ নেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে এই কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করে বাংলাদেশ স্কাউটস।

(ঢাকাটাইমস/৭নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :