গাজীপুরে জাল টাকার নোটসহ চারজন গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২০, ২১:০৯

গাজীপুরের শ্রীপুরে ও সিটি করপোরেশনের মোগরখাল এলাকায় আলাদা অভিযান চালিয়ে জাল টাকার নোটসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের হেফাজত থেকে সাত লাখ ৩৪ হাজার টাকা মূল্যমানের জালনোট উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- টাঙ্গাইলের দেলদোয়ার এলাকার জসিম উদ্দিন ও তার স্ত্রী নিলুফা বেগম। এছাড়া সিটি করপোরেশনের মোগরখাল এলাকার শফিকুল ইসলাম ও ভোগড়া বাইপাস এলাকার হাবিবুর রহমান।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) সারোয়ার আলম জানান, শনিবার ভোরে শ্রীপুর পৌর এলাকার আনসার রোডের মোখলেছ সরকারের বাড়ি থেকে গোপন সংবাদে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় গ্রেপ্তার জসিম ও তার স্ত্রী নিলুফার দেহ তল্লাশি করে দুই লাখ ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, জসিম ও নিলুফা দীর্ঘদিন ধরে আনসার রোড এলাকায় মোখলেছ সরকারের বাড়িতে ভাড়া থেকে জাল নোটে ব্যবসা চালাচ্ছিল।

এদিকে, সিটি করপোরেশনের মোগরখাল এলাকায় গোপন সংবাদে অভিযান চালিয়ে স্থানীয় বশির উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া শফিকুল ইসলামের কক্ষের তোষকের নিচ থেকে চার লাখ ৮৪ হাজার টাকা মূল্যমানের জাল টাকা উদ্ধার করা হয়। পরে শফিকুলের স্বীকারোক্তিতে ভোগড়া বাইপাস এলাকা থেকে তার সহযোগী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিন পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :