বাউফলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

বাউফল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০২০, ১১:২১ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২০, ১০:৩৪

পটুয়াখালীর বাউফল উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. তানজিল আহম্মেদ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তানজিল বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজপাড়া এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেনের একমাত্র সন্তান ও ঢাকার ইউরোপিয়ান ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে উপজেলার কালাইয়ার কর্পূরকাঠি এলাকা থেকে বনভোজন শেষে মোটরসাইকেলে করে তিন বন্ধু মো. সানিম (২৩), মো. কাইউম (২২) ও মো. তানজিল (২২) বাসায় ফিরছিলেন। রাত ৩টার দিকে দ্রুত গতির মোটরসাইকেলটি কালাইয়া-বাউফল সড়কের টিঅ্যান্ডটি এলাকায় সড়কের ওপর দিয়ে অবৈধভাবে বালু নেয়ার জন্য করা গতিরোধকের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে তিন বন্ধুই গুরুতর আহত হন।

তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শনিবার সকালে তানজিলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নিউরোসায়েন্সেস হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. লতিফ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :