মাদকসেবী ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগে বাবা কারাগারে

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২০, ১৭:৩৬

মাদকসেবী ছেলেকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগে বাবাকে কারাগারে পাঠানো হয়েছে। নীলফামারীর সৈয়দপুর শহরের গোলাহাট পুলিশ ফাঁড়ি এলাকায় গত শনিবার রাত ৯টায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সনু (৩০)। রাতেই পুলিশ তার বাবা ভোলাকে গ্রেপ্তার করেছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় সনুর মা বাদী হয়ে সনুর বাবা ভোলাসহ তিন ভাই বোদন, সুরাজ ও চানকে আসামি করে মামলা করেছে। মামলারর অন্য অঅসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এলাকাবাসী জানায়, সনু পেশায় একজন অটোরিকশা চালক। তিনি প্রতিদিনই বাড়িতে ফেরার সময় মাদক সেবন করতেন। বাড়িতে এসে বাবা, মা, স্ত্রী, সন্তানসহ পরিবারের লোকজনকে অশ্লীল ভাষায় গালাগালি ও মারধর করতেন। তার অত্যাচারে পরিবারের সদস্যরা অতিষ্ঠ হয়ে পড়েছে। একমাস আগে সনু তার বাবা-মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছিল। তখন তারা বাধ্য হয়ে উত্তরা আবাসনে মেয়ের বাড়িতে অবস্থান করেছিল। এমন অবস্থায় গত তিন দিন আগে সনুর অন্যান্য ভাইয়েরা বাবা-মাকে আবারও বাড়িতে ফিরিয়ে আনে।

শনিবার রাতে সনু আবারও মাদক সেবন করে বাড়িতে ফিরেই বাবা-মায়ের উপর চড়াও হয় এবং বেধরক মারধর শুরু করে। এতে সনুর ভাই বোদনা, চান, সুরাজ ও তার কয়েকজন বন্ধু এগিয়ে আসে। তারা সংঘবদ্ধ হয়ে সনুকে আটক করে। কিন্তু তাতেও সনুকে থামানো যাচ্ছিলনা। পরে তারা হাত-পা বেঁধে সনুকে বেদম মারধর করে। এক পর্যায়ে বাবা ভোলা ইট দিয়ে সজোরে আঘাত করে সনুর মাথা থেতলে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং ভোলাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :