দিনাজপুরের সীমান্তে ভারতীয় নাগরিক আটক

নিজস্ব প্রতিনিধি, দিনাজপুর
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২০, ১৮:২৫

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে নাজিমুল শেখ (৩২) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। রবিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার জয়ন্তি সীমান্তে তাকে আটক করা হয়।

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদল জওয়ানরা তাকে আটক করে।

আটক নাজিমুল শেখ ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার জাকিরপুর খিয়ারপাড়া গ্রামের মনির শেখের ছেলে। এ ঘটনায় ফুলবাড়ী রুদ্রানী বিওপি ক্যাম্পের হাবিলদার লিয়াকত শেখ বাদি হয়ে ওই দিন বিকালে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল শরীফ উল্লাহ আবেদ ঘটনাটি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে একজন ভারতীয় নাগরিক বাংলাদেশে প্রবেশ করার খবর পেয়ে রুদ্রানী বিওপি ক্যাম্পের টহলদল জওয়ানরা অনুপ্রেবেশকারী ভারতীয় নাগরিক নাজিমুল শেখকে আটক করতে সক্ষম হয়। পরে তাকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাছান জানান, আটক নাজিমুল শেখ অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রেবশ করায় বিজিবি সদস্যরা তাকে আটক করে এবং ১৯৭৩ সালের পাসপোর্ট আইনের ১১(১)ক ধারায় মামলা করে।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :