ধান লুটের মামলা করে বাকি ধানও হারালেন বাদী

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০২০, ১৭:২৬

জমিজমার বিরোধ নিয়ে মামলা করেছেন। এরপর আসামিরা ক্ষিপ্ত হয়ে বাদীর ৩৬ শতক জমির অর্ধেক ধান কেটে নিয়ে গেছে। বিষয়টি নিয়ে থানায় মামলা করায় বাকি ধানও লুট করে নিয়ে গেছে আসামিরা। রংপুরের মিঠাপুকুরে সোমবার এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে মিঠাপুকুর থানার মিলনপুর ইউনিয়নের গোপালপুরের মৃত করিম উদ্দিনের ছেলে গয়েশ উদ্দিনের সঙ্গে একই গ্রামের মৃত আবুবক্করের ছেলে আবুল কালামের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ৩ নভেম্বর সকালে গয়েশ উদ্দিন তার লোকজনসহ কালাম মিয়ার ৩৬ শতক জমির অর্ধেক আমন ধান কেটে নিয়ে যায়।

বিষয়টি জানার পর মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ক্ষতিগ্রস্ত আবুল কালাম থানায় একটি মামলা করেন। মামলায় অভিযুক্ত আ. মজিদ(৪৫) ও নজরুল ইসলামকে(৪৮) ওই দিনই গ্রেপ্তার করে কারাগারে পাঠায়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত সোমবার সকাল ৯টার দিকে ওই জমির বাকি অর্ধেক আমন ধানও কেটে লুট করেছে।

খবর পেয়ে আসামি গয়েশ উদ্দিনের বাড়ি থেকে প্রায় চার মণ কাঁচাধান উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্য সুলতান মিয়ার জিম্মায় দিয়েছে মিঠাপুকুর থানা পুলিশ। লুট করা ৩৬ শতক জমিতে ধানের পরিমান ১৭ থেকে ২০ মন হবে বলে জানায় এলাকাবাসী।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :