শ্রমিক হত্যায় গ্রেপ্তার পুলিশ কনস্টেবলের দুই দিনের রিমান্ড

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২০, ১৭:৩১

সাতক্ষীরায় ভাটা শ্রমিক আবিদ হোসেন মোল্লা ওরফে বাবু হত্যার ঘটনায় গ্রেপ্তার পুলিশ সদস্য আরিফ হোসেনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে জেলার কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী তার সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন। শুনানি শেষে আমলী আদালত-২ এর বিচারক ইয়াসমিন নাহার এ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার আরিফ হোসেন কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের বাসিন্দা। তিনি মাগুরা জেলার শালিখা থানাধীন হাজরাহাটি তদন্ত কেন্দ্রে কর্মরত।

ঘটনার বিবরণে জানা গেছে, চলতি বছরের ৩ মার্চ কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের আরশাদ আলী মোড়লের বিধবা মেয়ে দুই সন্তানের জননী সাবিনাকে বিয়ে করে নীলকণ্ঠপুর গ্রামের রহিম মোল্লার ছেলে আবিদ হোসেন বাবু। বিয়ের পর বাবু শ্বশুর বাড়িতেই থাকতেন। সম্প্রতি প্রয়াত সাবেক স্বামীর ফারুকের ফুফাত ভাই লাভলুর সঙ্গে সম্পর্কের জের ধরে বাবুর সঙ্গে সাবিনার সম্পর্কের অবনতি হয়। এরপর কবিননামার দেড় লাখ টাকা দিয়ে বাবুকে তালাক দেয়ার কথা বলে আসছিলেন সাবিনা, তার ভাই পুলিশ সদস্য আরিফ ও পরিবারের সদস্যরা। এরই কারণে গত ৩ নভেম্বর ভোরে বাবুকে নির্যাতন চালিয়ে হত্যার পর তার লাশ পুকুরের পাশে লেবু গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়।

পরে ছেলে হত্যার ঘটনায় ৩ নভেম্বর রাতে মা হোসনে আরা খাতুন বাদি হয়ে সাবিনা, আরিফসহ ১০ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা করেন। এরপর গ্রেপ্তার আসামি সাবিনা ৪ নভেম্বর আদালতে বাবু হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এসময় সাবিনা ভাই আরিফসহ জড়িতদের নাম উল্লেখ করেন। ৪ নভেম্বর আরিফকে তার কর্মস্থল থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন জিজ্ঞাসাবাদের জন্য তাকে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করেন থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী। আদালতের আদেশ হাতে পাওয়ার পর বুধবার আরিফকে কারাগার থেকে থানা হেফাজতে নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :