বোয়ালমারীতে দুর্ধর্ষ ডাকাতি, একজন আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২০, ১৮:১৪

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল দুটি পরিবারের ২২ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি আসবাবপত্র লুট করে নিয়ে গেছে। মঙ্গলবার রাত ৩টার দিকে বোয়ালমারী পৌরসভার কামারগ্রামের সাহা বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তামিম শেখ(২২) নামে একজনকে মঙ্গলবার সকালে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) আনিসুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কামারগ্রামের সাধন কুমার সাহা ও রূপ কুমার সাহার পরিবারের সদস্যরা সোমবার সন্ধ্যা থেকে শারীরিক অসুস্থতা ও বমির ভাব অনুভব করে। একপর্যায়ে তারা অজ্ঞান হয়ে যান। এরপর রাতের সুবিধাজনক সময়ে দুটি বাড়ির দরজা ভেঙে দুর্বৃত্তরা সাধন সাহার ঘর থেকে ২০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষাধিক টাকা ও সাধন সাহার প্রতিবেশী রূপ কুমার সাহার বাড়ি থেকে দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী সাধন কুমার সাহা জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে হঠাৎ আমার ভাই সুমন্ত কুমার সাহার ঘুম ভাঙলে ঘরে আলমারিসহ সবকিছু এলোমেলো দেখে চিৎকার শুরু করেন। এ সময় বাড়ির মূল কলাপসিবল গেটের তালা ভাঙা এবং ঘরে থাকা আলমারিগুলো ভাঙা দেখা যায়।

আরেকজন ভুক্তভোগী রূপ কুমার সাহা বলেন, আমার ভাগনির জন্মদিন পালন শেষে কিভাবে সবাই ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। সকালে ঘুম থেকে ওঠে দেখি ঘরের দরজা ভাঙা এবং ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা কিছুই নাই।

বোয়ালমারী থানার পলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের বলেন, সরেজমিন পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে কামারগ্রামের আলিম শেখের ছেলে দুর্ধর্ষ ডাকাত তামিমকে আটক করা হয়েছে। অভিযান চলছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :