কালুখালী সাব-রেজিস্ট্রি অফিসে অভিযান, আটজনের দণ্ড

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০২০, ২২:০০

জমির দলিল রেজিস্ট্রিতে সরকার নির্ধারিত ফি থেকে অতিরিক্ত টাকা আদায়, দলিল লেখকদের লাইসেন্স না থাকা এবং অনৈতিকভাবে সাব রেজিস্ট্রারের ব্যবহার করা উপকরণ রাখার অভিযোগে রাজবাড়ী কালুখালীর সাব-রেজিস্ট্রি অফিসে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।

মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা ট্রাস্কফোর্সের এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে আটজনকে আটক করে কালুখালী থানায় সোপর্দ করেছেন ইউএনও। পরে দুজনের এক মাস করে কারাদণ্ড এবং ছয়জনের কাছ থেকে ৬৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আটকরা হলেন, আব্দুর রহমান, রফিকুল ইসলাম, আসাদুজ্জামান ঠান্ডু, বাহারুল আলম, রোমান আহম্মেদ, আবুল কালাম, রফিকুল ইসলাম ও জাহিদুল ইসলাম।

ইউএনও সন্ধ্যায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বাহারুল আলম ও রোমান আহম্মেদকে এক মাস কারাদণ্ড দেন। এছাড়াও রফিকুল ইসলামকে পাঁচ হাজার টাকা, জাহিদুল ইসলামকে ৩০ হাজার, আসাদুজ্জামান ঠান্ডুকে ২০ হাজার, আব্দুর রহমানকে পাঁচ হাজার, রফিকুল ইসলাম নামে আরেকজনের পাঁচ হাজার ও আবুল কালামের কাছ থেকে তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের সময় আরো উপস্থিত ছিলেন, কালুখালী থানার ওসি মাসুদুর রহমান, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা প্রমুখ।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :