টাঙ্গাইলে ট্রাকচাপায় প্রাণ গেল তিন বাইক আরোহীর

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ১১ নভেম্বর ২০২০, ১২:০৫ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২০, ১০:২৬
ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলার নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮), টাঙ্গাইল শহরের কাগমারা এলাকার আব্দুল মান্নানের মেয়ে মমতা হিরা ওরফে সুবর্না (১৫) এবং সদর উপজেলার করটিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে বাপ্পী (২২)।

স্থানীয়রা জানান, নাগরপুর উপজেলার ধুবরিয়া ইউনিয়নের বলরামপুর গ্রামে মমতা হিরা সুবর্নার নানার বাড়ি। তিনি সেখানে অবস্থান করছিলেন। বুধবার গভীর রাতে সুবর্নার বন্ধু শুভ তার সহযোগী বাপ্পীকে সঙ্গে নিয়ে বলরামপুর যায়। সেখান থেকে সুবর্নাকে নিয়ে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল শহরের দিকে রওনা হয়। রাত দুইটার দিকে টাঙ্গাইল-আরিচা সড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কাঠবাহী একটি ট্রাকের সঙ্গে তাদের বাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাপ্পী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় শুভ ও সুবর্নাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তাদের দুজনের মৃত্যু হয়।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান জানান, ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকাটাইমস/১১নভেম্বর/আরকে/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :