লোহাগাড়ায় কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২০, ১৮:২৮

ইয়াবা পাচারকালে লোহাগাড়ার তিনজনকে আটক করেছে র‌্যাব। এসময় ২৪ হাজার ৪৫৫টি ইয়াবা ইয়াবা ও এসব পাচার কাজে ব্যবহৃত তিনটি মোটরসাইকের জব্দ করা হয়েছে।

গত মঙ্গলবার দুপুর তিনটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নস্থ চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। অভিযানে উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক কোটি ২২ লাখ ২৭ হাজার ৫০০ টাকা বলে জানান র‌্যাব।

আটকরা হলেন- লোহাগাড়া উপজেলার আধুনগর উত্তর হরিণা (চৌধুরী পাড়া) গ্রামের কথিত সাংবাদিক হেলাল উদ্দিন, তার ভাই বেলাল উদ্দিন ও চরম্বা ইউনিয়নের নুরুল আমিন।

এর আগে ওইস্থানে মহাসড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এসময় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী তিনটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহ হলে র‌্যাব সদস্যরা তাদের থামানোর সংকেত দেন। কিন্তু তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মাহমুদুল হাসান জানান, আটকদের জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভেতর ও নিজ হেফাজতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় রাখা ২৪ হাজার ৪৫৫টি ইয়াবা উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকরা আরো জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদককারবারি ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছিল।

এর আগেও বেলাল ফেনী জেলা ডিবির হাতে ইয়াবাসহ আটক হয়ে দীর্ঘদিন কারাবাসের পর জামিনে বের হন।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :