নোয়াখালীতে নানান কর্মসূচিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০২০, ১৯:৪১

নোয়াখালীতে বিভিন্ন কর্মসূচি মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

বুধবার বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক আলোচনা সভা হয়েছে।

জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্টর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লবের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

সাংসদ একরামুল করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষে উন্নত বাংলাদেশ গঠনে বিশ্বাস ও আস্থা রেখে সারাদেশের ন্যায় নোয়াখালী জেলা যুবলীগও ঐক্যবদ্ধ আছে। নোয়াখালীতে অতীতের ন্যায় জেলা যুবলীগসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগ অনেক বেশি শক্তিশালী অবস্থানে রয়েছে। আমার বিশ্বাস, জেলা যুবলীগের নেতৃবৃন্দ এ ধারা অব্যাহত রেখে আগামীতেও বিএনপি-জামায়াতের যেকোন প্রকার ষড়যন্ত্র শক্ত হাতে দমন করবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আ’লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম, সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, মো. জাহাঙ্গীর আলম, আবু তাহের, মাহমুদুর রহমান জাবেদ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামসুদ্দিন জেহান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন প্রমুখ।

এছাড়াও জেলার বেগমগঞ্জ, চাটখিল, সেনবাগ, কোম্পানীগঞ্জ, হাতিয়া, সুবর্ণচর উপজেলায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :