কবর থেকে লাশের মাথা নিয়ে গেল কারা !

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৩:৩৫ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০, ১৩:২৩

কবর খুঁড়ে লাশের মাথা কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের কেন্দ্রীয় গোরস্থানে এ ঘটনা ঘটেছে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি পুনরায় দাফনের নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে গোরস্থান কমিটি বিষয়টি জানতে পেরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও সলিমপুর ইউপি চেয়ারম্যানকে তা জানায়। খবর পেয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ও সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ঘটনাস্থলে ছুটে আসেন।

উদ্ধার হওয়া মরদেহটি উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী ফজিলা খাতুনের (৮৫) বলে নিশ্চিত করেছে তার পরিবার।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ওই পরিবারের বরাত দিয়ে জানান, গত ৩১ অক্টোবর বার্ধক্যজনিত কারণে মৃত্যু হয় ফজিলা খাতুনের। ওই দিনই জয়নগর কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। কিন্তু দুই সপ্তাহ পর গোরস্থান থেকে কবর খুড়ে ফজিলা খাতুনের মরদেহটির মাথা কেটে নিয়ে যায়।

পাবনার অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির জানান, ঘটনাস্থল পরিদর্শনের পর পুনরায় লাশ দাফন করার জন্য বলা হয়েছে। তাদের পরিবারের একমাত্র ছেলে বগুড়ায় থাকেন। তিনি থানায় অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেয়া হবে। এ ধরনের ঘটনার সঙ্গে কারা জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :