টঙ্গীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক!

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০২০, ১৫:৩৮ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০, ১৫:১৫

গাজীপুরের টঙ্গীতে ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে টঙ্গীর দত্তপাড়া আলম মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আবু বক্কর (২৮) স্থানীয় ইকরা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক। তিনি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া গ্রামের মৃত সমর আলীর ছেলে।

ধর্ষণের শিকার নারীর অভিযোগের বরাত দিয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হোসেন জানান, ধর্ষিতা নারীর দুই ছেলেমেয়েকে দেড় বছর যাবত আরবি পড়াতেন স্থানীয় ইকরা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক আবু বক্কর।

গত ৮ নভেম্বর ওই গৃহবধূর স্বামী রাজমিস্ত্রির ঠিকাদারি কাজে চার-পাঁচ দিনের জন্য ঢাকার সদরঘাটে একটি নির্মাণ কাজে যান। পরদিন সকালে ওই নারীর দুই সন্তান স্কুলে চলে গেলে বেলা ১১টার দিকে বাসায় আসেন আরবি শিক্ষক আবু বক্কর। এসময় অভিযুক্ত শিক্ষক রুমে ঢুকে ওই নারীকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে ওই নারী ও তার ছেলেমেয়েকে খুন করার হুমকি দিয়ে চলে যান আবু বক্কর। পরে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ দিলে বুধবার রাতে অভিযুক্ত আবু বক্করকে দত্তপাড়া এলাকা থেকে আটক করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আবু বক্করকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগী নারী।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :