‘পৌরবাসীর পাশে সব সময় থাকব’

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০২০, ২০:৪৩

‘আমি পৌরবাসীর সুখে-দুঃখে সব সময় পাশে ছিলাম, আছি, থাকব- তাদের নিয়েই আমার এই পথচলা। দায়িত্ব নেয়ার পর থেকে অবহেলিত পৌরবাসীকে একটি আধুনিক মডেল পৌরসভায় রূপ দিতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস, আমি যে কাজ করেছি তাতে পৌরবাসী সন্তুষ্ট।’ বলে মন্তব্য করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের আদর্শপাড়া এলাকায় ৪ নং ওয়ার্ড এলাকাবাসীর আয়োজনে মেয়রের পাঁচ বছরপূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি ।

এসময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, বিগত ১৫ বছরে পৌর এলাকায় যে উন্নয়ন হয়নি তা গত পাঁচ বছরে রাস্তাঘাটসহ, ড্রেন, পুল-কালভার্ট নির্মাণ করেছি। প্রতিটি ওয়ার্ড পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করেছি। জলাবদ্ধতা নিরসনে কাজ অব্যাহত রয়েছে। মানুষ নিশ্চয়ই এসব কাজের মূল্যায়ন করবে। আমাদের অভিভাবক জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন ভাইয়ের সহযোগিতায় ও নির্দেশনায় এ পৌরসভার ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে।’

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি খাজা শামছুল আলম, গোলাম হক্কানী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মহসিন আলী, সদস্য কৃষিবিদ মোস্তাইন কবির তুহিন, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রেজা, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, আনিছুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :