চাঁদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০২০, ১৭:৩৫

চাঁদপুরে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ করায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী ও তার পরিবারকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলার পর শুক্রবার দুপুরে পূর্ব রঘুনাথপুর পাগল বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্ত জাকির হোসেনকে(২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার শিশু ৭৬ নম্বর উত্তর বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার সকালে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের শিকার শিশুর বাবা মামলাটি করেছেন। মামলার অভিযোগে বলা হয়, চাঁদপুর সদর উপজেলার ১০ নম্বর লক্ষীপুর মডেল ইউনিয়নে চতুর্থ শ্রেণির ছাত্রীকে বেশ কয়েকবার পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্ত জাকির হোসেন বেপারি। ধর্ষণের ঘটনার প্রতিবাদ করায় জাকিরের বড় ভাই বাদশা স্কুলছাত্রীর বাড়িতে গিয়ে জানে মেরে ফেলার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছে ছাত্রীর পরিবার।

১০ নম্বর লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পূর্ব রঘুনাথপুর আউয়াল বেপারি বাড়ির মনির হোসেন বেপারির এক ছেলে এক মেয়ে রেখে তার স্ত্রী কয়েক বছর আগে চলে যান। মনির হোসেন তার দুই সন্তান বাড়িতে রেখে নারায়ণগঞ্জে কাঁচামালের ব্যবসা করেন। সেই সুযোগে স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে জাকির হোসেন বেপারি গভীর রাতে দরজা ভেঙে ভিতরে ঢুকে কয়েকদিন ধর্ষণ করে।

এই ঘটনা কাউকে জানালে স্কুলছাত্রীকে মেরে ফেলার হুমকি দেন অভিযুক্ত জাকির। পরে স্কুলছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বৃহস্পতিবার ঘটনাটি তার পরিবারের লোকজন জেনে যায়।

এই ঘটনা জানতে পেরে কিশোরীর বাবা মনির হোসেন নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরের এসে ধর্ষণের ঘটনার প্রতিবাদ করেন। এ সময় অভিযুক্ত জাকির হোসেন বিষয়টি ৪০ হাজার টাকার বিনিময়ে সমঝোতা করার প্রস্তাব দেয়। কিন্তু এই প্রস্তাবে রাজি না হওয়ায় জাকিরের বড় ভাই বাদশা স্কুলছাত্রীর বাড়িতে গিয়ে তার বাবা ও পরিবারকে হত্যার হুমকি দেয়। দুই মাসের মধ্যে তাদেরকে বাড়ি থেকে উচ্ছেদ করে দিবে বলেও শাসায়।

ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা জানান, বাড়িতে একা পেয়ে মেয়েকে ঘরে ঢুকে ধর্ষণ করেছে। আমরা এই ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। এই ঘটনা ইউপি চেয়ারম্যান সেলিম খানকে জানালে তিনি থানায় অভিযোগ করে ধর্ষণকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন।

এদিকে চাঁদপুর সরকারি হাসপাতালে গাইনি বিভাগের চিকিৎসক তাবেন্দা বেগম কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা করে ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন জানান, অভিযুক্ত জাকিরকে আটক করা হয়েছে। ধর্ষণ হয়েছে মর্মে থানায় মামলা হয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র পেলে তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :