ধর্ষণের ভিডিও প্রচারের হুমকি, নারীসহ গ্রেপ্তার ৩

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০২০, ১৩:০০ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০২০, ১২:৫৪

ফেনীতে ধর্ষণের ভিডিও প্রচারের হুমকি দিয়ে স্বর্ণালঙ্কার ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ছাগলনাইয়া উপজেলার উত্তর সতর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চাঁদগাজী ইউনিয়নের উত্তর সতর গ্রামের মমিন হোসেন পাটোয়ারী, তার বড় ভাই আনোয়ার হোসেন ও ভাবি রেহানা আক্তার।

পরিদর্শক মাহবুবুর বলেন, বৃহস্পতিবার রাতে ভিকটিম নারী বাদী হয়ে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

মামলায় বলা হয়, স্থানীয় চাঁদগাজী বাজারে মোমিনের একটি দোকান রয়েছে। ওই দোকানে কেনাকাটা করতে গিয়ে ওই নারীর সঙ্গে মোমিনের পরিচয় হয়। এক পর্যায়ে মোমিন ওই নারীর পাকিস্তান প্রবাসী স্বামীর মৃত্যুর খবর জানতে পেরে গত জুলাই মাসের শুরুতে তাকে বিয়ের প্রস্তাব দেন। এরই সূত্র ধরে মোমেন কথা বলার জন্য ওই নারীকে নিয়ে যান তার ভাবি রেহানা বেগমের বাসায়। এরপর ভাবির সহযোগিতায় তাকে ধর্ষণ করেন।

মামলায় আরও বলা হয়, গত ৩০ অক্টোবর ওই নারীকে রেহানার বাসায় ডেকে নিয়ে ফের ধর্ষণ করেন মোমিন। এসময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারের হুমকি দিয়ে ওই নারীর কাছ থেকে ৩ ভরি স্বর্ণালঙ্কার ও এক লাখ টাকা আদায় করে বিয়ে করবে না বলে জানান মোমিন।

ওই নারী ধর্ষণ, স্বর্ণালংকার ও টাকা নেয়া এবং ভিডিও ধারণের বিষয়টি মোমিনের বড় ভাই আনোয়ার হোসেন পাটোয়ারীকে জানালে তিনি কাউকে না জানানোর জন্য হুমকি দেন। পরে গত ৫ নভেম্বর ওই নারীকে রেহানার বাসায় ডেকে নিয়ে মারধরও করা হয়।

যে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়েছে সেটি জব্দ এবং গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :