‘গরিবের ক্যাসিনো’ থেকে ৩২ জুয়াড়ি আটক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২০, ২১:১৩

নাটোরের সিংড়ায় স্থানীয়ভাবে ‘গরিবের ক্যাসিনো’ বলে পরিচিত একটি ক্লাব থেকে ৩২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় নগদ দুই লক্ষাধিক টাকা ও জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়। রবিবার দুপুরে তাদের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক রেজাউল করিম তাদের সবার জামিন মঞ্জুর করেন।

সিংড়া থানার ওসি তদন্ত মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদে শনিবার রাত ১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের করচমারিয়া গ্রামের সবুজ সংঘ ক্লাবে অভিযান চালানো হয়। এসময় জুয়া খেলা অবস্থায় দুই লাখ তিন হাজার ২৯৮ টাকা উদ্ধার ও জুয়া খেলার সরঞ্জামসহ ৩২ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪/৫ ধারায় মামলা দিয়ে সিংড়া আমলী আদালতে প্রেরণ করা হয়।

আটকরা হলেন- ছাতারদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নান (৩৫), ইউনিয়ন আ.লীগের সাবেক সিনিয়র সহসভাপতি মোফাজ্জল হোসেন (৬০), মিঠুন (৪২), শুকর আলী (২৮), ওয়াহেদ (৩২), ইদ্রিস আলী (২৮), আলাউদ্দিন (৩৫), বাবুল প্রাং (৩৫), মোশারফ হোসেন (৪৫), আশরাফুল ইসলাম (৪৫), জিয়াউল (২৫), ওসমান (২৮), মহসীন (৪০), বাবু (৩০), কামাল হোসেন (৩৬), কাদের (২৯), জুয়েল হোসেন (৩৮), আরিফ হোসেন (৩০), মনিরুল ইসলাম (৩২), শ্রী বৈদ্যনাথ (৩৮), আহসান (৫৫), সোহেল রানা (৫০), কামরুল (৫০), শাহাজাহান (৩৫), রহিদুল (৪০), মহিদুল (৪৭), জিল্লুর রহমান (২৮), বল্টু প্রাং (৩৫), রানা (৩৫), হাফিজুল (২৬), শরিফুল (৩২), রফিকুল (৩৪)। আটকরা সকলেই ছাতারদীঘি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :