সিংগাইরে শিশু হত্যা মামলার অভিযোগে বাবা গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০২০, ২১:১৬

মানিকগঞ্জের সিংগাইরে এক বছরের কন্যা সন্তানকে হত্যার অভিযোগে প্রধান আসামি শিশুর বাবা আল-আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সিরাজপুর-পাড়াগ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আল-আমিন উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত আল-আমিন স্ত্রী হোসনেয়ারাকে বিভিন্ন সময় মারধর করত। সর্বশেষ গত ৩ নভেম্বর সকালে আল-আমিন ও তার বাড়ির লোকজন মিলে একমাত্র কন্যা সন্তান মীম আক্তারকে রেখে স্ত্রী হোসনেয়ারাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। গত ৬ নভেম্বর বিকাল সাড়ে ৫টার দিকে পার্শ্ববর্তী বার্তা গ্রামের কালিগঙ্গা নদীতে জনৈক জেলে মাছ ধরতে গেলে পানিতে ভেসে ওঠা লাশ দেখতে পায়। খবর পেয়ে হোসনেয়ারা তার পরিবারের লোকজন নিয়ে গলায় তাবিজ দেখে সন্তানের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় শিশুটির মা হোসনেয়ারা বাদী হয়ে আল-আমিনসহ ছয়জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন।

এদিকে, আদালতের নির্দেশে শিশুটির লাশ শনাক্তের জন্য রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানার উপস্থিতিতে মাধবপুর-মানিক নগর কবরস্থান থেকে লাশ উত্তোলন করে ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :