‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষিত জাতি গঠনে এগিয়ে চলছি’

প্রকাশ | ১৫ নভেম্বর ২০২০, ২২:৪১

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাসামগ্রী বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, বিদ্যানন্দিনী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ শিক্ষিত জাতি গড়ার লক্ষ্যে এগিয়ে চলছি আমরা। শিক্ষা থেকে ঝরে পড়া রোধ করতে বিনামূল্যে বই প্রদান ও খাতা, কলমের জন্য মাসিক উপবৃত্তি এবং পোশাক কেনার জন্য এককালীন অর্থ প্রদান দেশরত্ন শেখ হাসিনার অনবদ্য সিদ্ধান্ত। 

প্রতিযোগিতামূলক বিশ্বের উপযুক্ত প্রজন্ম গড়তে স্কুলগুলোতে কম্পিউটার প্রদান ও প্রযুক্তি সম্বলিত করা হয়েছে। শিক্ষাসহ সকল ক্ষেত্রে ঈর্ষণীয় সাফল্য ধরে রাখতে স্থানীয় থেকে জাতীয় সকল পর্যায়ে আওয়ামী লীগ ও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

নগরীর উত্তর পতেঙ্গা ওয়ার্ডের মুসলিমাবাদস্থ আলহাজ্ব হাফেজুর রহমান স্কুল প্রাঙ্গণে রবিবার অনুষ্ঠিত শিক্ষাসামগ্রী বিতরণ সভায় প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন শিকড় ফাউন্ডেশন বাংলাদেশের সাধারণ সম্পাদক ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন, মহানগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানা, ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর আব্দুল বারেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন- মহানগর মহিলা যুব মহিলালীগের আহ্বায়ক সাইরা বানু রশ্মি, সমাজ সেবক সিআইপি জসিম উদ্দিন, হাজী নিজাম উদ্দিন, স্বাধীনতা নারী শক্তি'র পরিচালক হালিমা বারেক, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটির সহসভাপতি এসকে সাগর, এসডি জীবন, ডা. জামাল উদ্দিন খান কাজল, আবু নাছের জুয়েল, এসবি দেব লিটন, মনির সওদাগর, মোহাম্মদ নেজাম, মোস্তফা কামাল,  আলাউদ্দিন, মো. বশির, তাহমিনা বেগমসহ স্থানীয় আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগসহ সামাজিক সংগঠন নাহিদ স্মৃতি সংসদ, সেভেন সীচ এলডিসি ক্লাব, মুসলিমাবাদ ফ্রেন্ডস সার্কেল, শেখ রাসেল ক্লাব, মুসলিমাবাদ প্রজন্ম ৭১, বিজয় ৭১ বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন ৪০ নম্বর ওয়ার্ড কমিটি, মুসলিমাবাদ নারী জাগরণ, বন্দর পতেঙ্গা ঠিকাদার শ্রমিক সংগঠন, মুসলিম বাদ ইজিবাইক মালিক ও চালক ঐক্য পরিষদ, জেলে পাড়ার লোক সংঘ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)