টাঙ্গাইলে শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ১৭:১৮

টাঙ্গাইলের ঘাটাইলে আলী আহম্মদ মাস্টার নামে এক শিক্ষকের বিরুদ্ধে হয়রানিমূলক ও উদ্দেশপ্রণোদিত মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকার ছাত্র-যুবক সমাজ ও জনসাধারণ। সোমবার দুপুরে উপজেলার স্থানীয় দশানি বকশিয়া বাজারে এই মানববন্ধন হয়।

এসময় বক্তারা বলেন, ‘ভুক্তভোগী আলী আহম্মদ মাস্টার অবসরপ্রাপ্ত একজন শিক্ষক ও স্থানীয় মসজিদের পেশ ঈমাম। তিনি সৎ ও আদর্শবান ব্যক্তি। তার প্রতিবেশী দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ করে আসছিল। শুধু তাই নয়, তার পরিবারকেও বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি দিত। এছাড়াও পরবর্তীতে তার বিরুদ্ধে টাঙ্গাইল কোর্টে হয়রানিমূলক ও উদ্দেশপ্রণোদিতভাবে মিথ্যা হত্যা মামলার আসামি করেন। তাদের এমন হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদ ও প্রত্যাহারে জোর দাবি জানাই।’

মানববন্ধনে অংশ নেন- লোকেরপাড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী, ভুক্তভোগী আলী আহম্মদ, শিক্ষক আব্দুস ছালাম, লোকেরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি লুৎফর রহমান পিন্টু, দশানি বকশিয়া কেন্দ্রীয় মসজিদের মোয়াজ্জিন আরশেদ আলী তালুকদার প্রমুখসহ আশপাশের এলাকার শতাধিক নানা শ্রেণি পেশার মানুষ।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :