বাউফলে স্বামীর নির্যাতনে ‌গৃহবধূর মৃত্যুর অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ১৮:৫৩

পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর গ্রামে রোজিনা বেগম (২৭) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে বাউফল থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

নিহত রোজিনা ওই গ্রামের হাসান বেপাড়ির স্ত্রী। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও তার স্বজনরা গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত গৃহবধূর ভাই নিরব হোসেনের অভিযোগ, প্রায় চার বছর আগে হাসান ব্যাপাীর সঙ্গে তার বোন রোজিনা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে নুশরাত নামে দুই বছরের এক কন্যা শিশু রয়েছে। তার ভগ্নিপতি হাসান বিয়ের পর থেকে নানা অজুহাতে তাদের কাছে টাকা চাইত। বোনের শান্তির জন্য বিভিন্ন সময় তারা ধার-দেনা করে ভগ্নিপতিকে টাকা দিত। এর মধ্যে গত রবিবার বিকালে তার বোন ও ভগ্নিপতির মধ্যে ঝগড়া হয়। পরে সন্ধ্যায় তাদের খবর দেওয়া হয় তার বোন রোজিনা অসুস্থ হয়ে পড়েছেন। এরপর ওই বাড়ি থেকে তার বোনকে অচেতন অবস্থায় বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভগ্নিপতি হাসান নির্যাতন করে তার বোনকে হত্যা করেছেন বলে নিরবের দাবি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মমকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :