চুয়েটের ভিসি রফিকুল আলমকে স্টাফ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

প্রকাশ | ১৬ নভেম্বর ২০২০, ১৯:০৭

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

দ্বিতীয় মেয়াদে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পাওয়ায় এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের চেয়ারম্যান মনোনীত হওয়ায় অধ্যাপক রফিকুল আলমকে স্টাফ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ভাইস চ্যান্সেলর রফিকুল আলমকে সম্মাননা স্মারক তুলে দেন স্টাফ অ্যাসোসিয়েশনের নেতারা।

অ্যাসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ফারুক-উজ-জামান চৌধুরী, স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য।
 

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর ঢাকাস্থ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনলাইনে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয় পরিষদের স্ট্যান্ডিং কমিটির ২৬৩তম সভায় গঠনতন্ত্রের বিধি অনুযায়ী সর্বসম্মতিক্রমে পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের উপাচার্যদের সংগঠন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের চেয়ারম্যান মনোনীত হন ভিসি রফিকুল আলম। আর গত ২৫ আগস্ট মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের এক নির্বাহী আদেশে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর হিসেবে টানা দ্বিতীয় মেয়াদে নিয়োগপ্রাপ্ত হয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/পিএল)