চুয়েট কর্মচারী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ১৯:১৪

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কর্মচারী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং সমাপনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর রফিকুল আলম।

কর্মচারী ক্লাবের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ফারুক-উজ-জামান চৌধুরী, চুয়েট স্টাফ ওয়েলফেয়ারের সভাপতি জামাল উদ্দিন আহম্মদ এবং চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দিন।

অনুষ্ঠানে কর্মচারী ক্লাবের পক্ষ থেকে স্টাফ ওয়েলফেয়ারের সভাপতি জামাল উদ্দিন আহম্মদ, উপ-প্রধান শারীরিক শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) ফজলুর রহমান, চিফ টেকনিক্যাল অফিসার হারুন এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) আনিসুজ্জামান খানকে সম্মাননা প্রদান করা হয়।

কর্মচারী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- কর্মচারী ক্লাবের সাধারণ সম্পাদক আজিজুর রহমান এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক আবদুর রহমান। এতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :