নিখোঁজের তিন দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ২১:৪০

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের পুকুর থেকে সুফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া গৃহবধূ ওই এলাকার আব্দুল খালেকের প্রথম স্ত্রী। উদ্ধারের পর সোমবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার রাত থেকে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকার ওই গৃহবধূ নিখোঁজ ছিলেন। তার পরিবারও বিষয়টি কাউকে জানায়নি।

সোমবার সকালে বাড়ির পাশের পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন আব্দুল খালেকের ছোট ভাই রবিউল ইসলাম। পরে বিষয়টি তেঁতুলিয়া মডেল থানা পুলিশকে জানানো হয়। ঘটনার পর থেকে স্বামী আব্দুল খালেক, তার তৃতীয় স্ত্রী সালেহা খাতুনসহ (৩৮) পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন। আব্দুল খালেকের প্রথম স্ত্রীর মৃত্যুর পর সুফিয়াকে বিয়ে করেন। পরে আবারও সালেহা নামে আরেকজনকে বিয়ে করেন মৎসজীবী খালেক। দুই স্ত্রীকে সাথে নিয়েই প্রতিদিন মাছ ধরতেন খালেক।

বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন বলেন, বৃহস্পতিবার থেকে সুফিয়া নিখোঁজ ছিলেন। তার পরিবার সাধারণ ডায়েরি না করে এমনিতে খোঁজাখুঁজি করেছে বলে জেনেছি। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম বলেন, মরদেহ দেখে মনে হচ্ছে বেশ কয়েকদিন আগের। ময়নাতদন্তের আগে সুনির্দিষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তবে খালেকসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। তদন্ত চলমান রয়েছে। আমরা পুলিশের পক্ষ থেকে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :