বোদায় সড়কে প্রাণ গেল ট্রাকচালকের

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ২২:১৮

পঞ্চগড়ের বোদায় পুলিশের পিকআপ ভ্যান, ট্রাক ও মোটসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মনোয়ার হোসেন (৩৮) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ সদস্য, মোটরসাইকেল আরোহী, পিকআপচালক, চালকের সহকারীসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার ময়দানদিঘী দিঘী এলাকার পঞ্চগড়-বোদা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক মনোয়ার হোসেনের বাড়ি মেহেরপুর জেলার ভোমদহ উপজেলার গাংনী এলাকায়। আহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ এলাকার নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি ঝাকুয়া পাড়ার ফজলুর রহমান (৪৫), একই এলাকার বাবুল হোসেন (৩৭) ও পুলিশ সদস্য মোরশেদ (৩৮) এবং এরশাদ হোসেন (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ওই এলাকার হাইওয়ের ফাঁড়ির সামনে পঞ্চগড় থেকে ছেড়ে আসা জেলা পুলিশের একটি পিকআপের সাথে পঞ্চগড়গামী একটি ট্রাকসহ, মোটরসাইকেলের সংঘর্ষ হলে ঘটনাস্থলে চাপা পড়ে ট্রাকচালক মনোয়ার নিহত হয়। এ সময় পুলিশ ভ্যানে থাকা দুই পুলিশ সদস্য, চালক, মোটরসাইকেল আরোহীসহ পাঁচজন আহত হয়। গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তাদের মধ্যে পুলিশ সদস্য মোরশেদের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ট্রাকচালকের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :