ঘাটাইলে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ২২:২৪

টাঙ্গাইলের ঘাটাইলে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো দুজন। সোমবার সন্ধ্যায় উপজেলার গুণগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাটাইল উপজেলার হোটেল শ্রমিক সমিতির সভাপতি মুক্তার আলীর ছেলে বাবু (১৮) হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় আহত ঘাটাইল পৌর এলাকার মুজাফফর আলীর ছেলে ইমন (১৯) এবং ঘাটাইল গুণগ্রাম এলাকার বাসিন্দা আজিজুল ইসলামের ছেলে সৌরভ (১৮) গুরুতর আহত হন।

পুলিশ ও এলাকাবাসী বলছে, সন্ধ্যায় ওরা তিন বন্ধু মোটরসাইকেলে করে ঘাটাইল থেকে ব্রাহ্মণশাসনের দিকে যাচ্ছিল। সে সময় তারা গুণগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে একটি বাসের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে বাবুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহতের একজন ইমন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে তার পরিবার নিশ্চিত করেছে। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছে।

ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) ছাইফুল ইসলাম জানান, সন্ধ্যায় একটি বাসের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবু মারা গেছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। বাসটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :