রাষ্ট্রবিরোধী কাজে অর্থের উৎস খোঁজা হচ্ছে: কাদের

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২০, ২২:৫৪
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জন ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডে অর্থের উৎস খোঁজা হচ্ছে। যারা অর্থের সরবরাহ করছে তাদের বিচারের আওতায় আনা হবে। জনগণ, রাষ্ট্রের সম্পদ ও মানুষের জীবন নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

সোমবার বিকালে নোয়াখালীর কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত হাজী ইদ্রিস চত্বরে এক শোক সভায় ভিডিও কনফারেন্সে (ভার্চুয়াল) প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বীর মুক্তিযোদ্ধা, সুধারাম থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মফিজ উল্যা বিকম, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বাঙালী, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা নুরুল আফছার রতন ও আনোয়ার হোসেনের স্মরণে আয়োজিত হয় শোকসভাটি।

প্রধান বিরোধী দল বিএনপি আবার আগুন-সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি অপরাজনীতি থেকে সরে না এলে আগুনের শিখায় তাদের সেই অপরাজনীতির মৃত্যু হবে। দেশের মানুষ জানে ২০১৩-১৪ সালের আগুন-সন্ত্রাসের কথা। জনগণ তা ভুলে যায়নি। সময় থাকতে অপরাজনীতি থেকে ফিরে না এলে তাদের রাজনীতিরও অপমৃত্যু ঘটবে।’

বিএনপি নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট দেওয়ার লোক পায় না বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, ‘অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। শান্তি স্বস্তি নষ্ট করে। ভয়ের পরিস্থিতি তৈরি করতে তারা গুজব, অপপ্রচার আর আগুন-সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।’

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় স্মরণসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম সেলিম, কবিরহাট উপজেলা পরিষদরে চেয়ারম্যান কামরুন নাহার শিউলী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :