মেয়র পদে আ.লীগের মনোনয়নের দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২০, ১৯:৩০

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে মানববন্ধন, বিক্ষোভসহ শোডাউন করেছেন প্রার্থীর সমর্থকরা। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির উজ্জ্বলকে দলীয় মনোনয়নের জন্য জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ জেলা শহরের ১৫টি পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে সোমবার এই দাবি করা হয়।

মানববন্ধন ও শোডাউনে পঞ্চগড় জেলা দাদা ভাই হকার্স সমিতির সভাপতি আব্দুর রহিম খোকা, রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ভূমিজ উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মির্জা সাবদারুল ইসলাম মুক্তা, পূর্ব জালাসী কৃষক সমবায় সমিতির সভাপতি আব্দুল মতিনসহ সংগঠনের নেতারা বক্তব্য দেন।

প্রার্থী মনোনয়ন দাবির এই কর্মসূচিতে পঞ্চগড় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, পঞ্চগড় কাঠমিস্ত্রী শ্রমিক ইউনিয়ন, কাঁচামাল ব্যবসায়ী সমিতি, অটোবাইক চালক সমিতি, ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি, দোকান কর্মচারী ইউনিয়ন, হোটেল শ্রমিক ইউনিয়ন, ইলেক্ট্রিক শ্রমিক ইউনিয়ন, রং মিস্ত্রী শ্রমিক ইউনিয়ন, হেয়ার কাটিং সেলুন কর্মচারী ইউনিয়ন, বাংলাদেশ হকার্স ফেডারেশন, দাদা ভাই হকার্স সমিতি, জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন, পূর্ব জালাসী কৃষক সমবায় সমিতি ও রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেন।

কর্মসূচী শেষে বক্তারা দাবি করে বলেন, দীর্ঘদিন ধরেই পঞ্চগড় পৌরসভার মেয়র পদটি বিএনপির দখলে রয়েছে। আওয়ামী লীগ থেকে যোগ্য প্রার্থীর অভাবে প্রতি বছর ভরাডুবি হচ্ছে ক্ষমতাসীন দলের প্রার্থীদের। আওয়ামী লীগ মতাদর্শের মেয়র না থাকায় পৌরসভায় উন্নয়নসহ বিভিন্ন কাজকর্ম বাধাগ্রস্ত হচ্ছে। বিএনপি মেয়র তার নিজস্ব লোকজনদের বিশেষ সুবিধা দিচ্ছেন। তাই আসন্ন নির্বাচনে তারা আওয়ামী লীগ থেকে যোগ্যপ্রার্থী হিসেবে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির উজ্জ্বলকে মনোনয়ন দেওয়া হলে সহজে নির্বাচিত হবেন এবং জেলা শহরকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলবেন বলে তারা দাবি করেন।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :