হাঁটতে গিয়ে চার দিন ধরে নিখোঁজ নরসিংদীর মোকলেছ ভুঁইয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২০, ২০:৪২

প্রায় ১৫ বছর ধরে মানসিকভাবে কিছুটা অসুস্থতায় ভুগছিলেন নরসিংদীর রায়পুরার মোকলেছুর রহমান ভুঁইয়া। তবে তিনি একাধিকবার বাড়ির পাশের বাজারে যাওয়া আসা করলেও অন্য কোথাও যেতেন না। কিন্তু গত শনিবার ঘর থেকে বের হওয়ার পর থেকে খোঁজ নেই ষাটোর্ধ্ব এই মানুষটির। তার গ্রামের বাড়ি রায়পুরার রাজপ্রাসাদের ভুঁইয়া বাড়ি।

শনিবার বিকাল থেকে এলাকায় মাইকিং, থানায় সাধারণ ডায়েরি, শতাধিক ফেসবুক আইডি থেকে পোস্ট করা এবং একাধিক গ্রুপ আশপাশের এলাকায় খোঁজে কাজ করছে। কিন্তু চার দিনেও কোনো খোঁজ মেলেনি পাঁচ ফুট আট ইঞ্চি উচ্চতার জীর্ণ শরীরের মানুষটির।

মোকলেসুর রহমানের ভাই রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া ঢাকা টাইমসকে বলেন, আমার ভাই সবসময় রায়পুরার বাড়িতে থাকতেন। তবে দিনে পাশেই হাশিমপুর মৌলভীবাজারে অনেকবার আসা যাওয়া করতেন। এর বাইরে কোথাও যেতেন না।

তিনি জানান, গত শনিবার রায়পুরা থেকে তিন থেকে চার কিলোমিটার দূরে সাতমারা এলাকায় লোকজন তাকে দেখে ভাতিজাকে ফোন করে জানায়। পরে তার ছেলে কিছুক্ষণ পর গিয়ে তাকে আর পাননি। বিকাল হয়ে গেলেও কোনো খোঁজ না পাওয়ায় মাইকিং শুরু করি। অনলাইনে শতাধিক আইডি থেকে ফেসবুকে পোস্ট করা হয়েছে। থানায় জিডি করা হয়েছে। তিন চারটা গ্রুপ সারাক্ষণ আশপাশের এলাকায় খোঁজখবর করছে। কিন্তু এখনো কোনো খোঁজ পাইনি।

কোনো সহৃদয়বান ব্যক্তি মোকলেসুর রহমানকে দেখলে যোগাযোগের জন্য ঠিকানা ও মোবাইল নম্বরও দিয়েছেন তার ভাই ইমান উদ্দিন। এছাড়াও ০১৮১৪-৯০৩০৭৮ অথবা ০১৭১৪-৩৮৪৩৬০ এই নম্বরে যোগাযোগের অনুরোধ করেছেন।

এছাড়া মোকলেসুর রহমানের ভাগনি ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হকও তার মামার সন্ধান পেতে সবার সহযোগিতা চেয়েছেন।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :