স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২০, ২১:২৫

গাজীপুরের কালিয়াকৈরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা পর স্বামী পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তি হলেন সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার চিলগাছা এলাকার ইব্রাহিম মিয়ার স্ত্রী তানিয়া (২৫)। মঙ্গলবার সকালে কালিয়াকৈর পৌরসভার হরিণহাটি এলাকার শাহজাহান মিয়ার ভাড়া বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নিহতের বোনের অভিযোগ মাদকাসক্ত স্বামীর সাথে মাঝে মাঝে পারিবারিক বাক-বিতণ্ডা লেগেই থাকত। সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধে। পরে বিষয়টি পারিবারিক সমাধান শেষে সবাই ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার পর তানিয়াকে বিছানার উপর ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ইব্রাহিম। পরে সকালে পাশের কক্ষের ভাড়াটিয়ারা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সোমবার রাতের কোন এক সময় স্বামী ইব্রাহিম তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে। পলাতক স্বামী ইব্রাহিমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :