বাড়ি থেকে তুলে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটুনি

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২০, ২১:৪২
অভিযুক্ত বদিউজ্জামাল বদি

গাজীপুরের টঙ্গীতে বাড়ি থেকে তুলে নিয়ে ছাত্রলীগ নেতাকে বেদম মারধরের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত ইব্রাহিম সানি গাজীপুর মহানগরের ৫৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এ ঘটনায় সানির ছোট বোন সোনিয়া আক্তার(১৪), শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাবেক ওয়ার্ড সভাপতি পারভেজ পাটোয়ারি(২৪) ও সিরাজুল ইসলামসহ চারজন আহত হয়। পরে পুলিশের হেল্পলাইন ৯৯৯-এ ফোন দিলে টঙ্গী পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় পৃথক দুটি অভিযোগ হয়েছে। ঘটনার পর মারধরের ঘটনায় অভিযুক্ত বদিউজ্জামাল বদির অফিসে গিয়ে কাঠের তৈরি ১৫/২০টি লাঠি দেখা যায়।

আহত ছাত্রলীগ নেতা ইব্রাহিম সানি বলেন, নিশাত মহল্লা এলাকার ইউনুস আলী স্থানীয় গোলাপ মিয়ার নিকট কিছু টাকা পায়। এ নিয়ে গত শনিবার মিলগেট নিশাত মহল্লা এলাকায় একটি সালিশি বৈঠক হয়।

সালিশ চলাকালে ইউনুস ও গোলাপ মিয়ার মধ্যে হাতাহাতি হলে সেদিন সালিস স্থগিত করে মঙ্গলবার সকাল ১১টার ফের ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে সালিস ডাকে। কিন্তু স্থানীয় মাদক কারবারি বদিউজ্জামাল বদি চেয়েছেন বিচারটি তিনি নিজে করবেন। এ কারণে ক্ষিপ্ত হয়ে স্থানীয় চুড়ি ফ্যাক্টরির কেয়ারটেকার ও মাদক কারবারি বদিউজ্জামাল বদির নেতৃত্বে তার শ্যালক চিহ্নিত মাদক কারবারি শাহ আলী, ছেলে বিপ্লব, শাহেন শাহ, জাহাঙ্গীর, মিজান, গোলাপ, রানা, সুমনসহ ৩০-৪০জন সশস্ত্র সন্ত্রাসী আমার বাড়িতে ঢুকে ভাংচুর চালায়।

ইব্রাহিম সানি বলেন, আমি বাধা দিলে সন্ত্রাসীরা আমাকে টেনে-হেঁচড়ে তুলে নিয়ে রাস্তায় ফেলে মারধর করে। এ সময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে আমার বোনের মাথা ফেটে যায়। আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা এলোপাতাড়ি সবাইকে পিটিয়ে আহত করে।

আহত সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে মাদক ব্যবসায়ী বদিউজ্জামান বদির নেতৃত্বে অলিম্পিয়া মার্কেটে আমার জুটের গোডাউনে হামলা ও লুটপাট চালায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা আমাকে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে অভিযুক্ত বদিউজ্জামাল বদি ছাত্রলীগ নেতাকে মারধরের বিষয়টি অস্বিকার করে বলেন, ঘটনার সময় আমি সেখানে ছিলাম না। কে বা কারা মেরেছে আমি জানিনা।

৫৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম বলেন, মঙ্গলবার এলাকায় একটি বিচার হওয়ার কথা ছিল। কিন্তু বিচারের আগেই একটি পক্ষ ছাত্রলীগ নেতা ইব্রাহিম সানিসহ চারজনকে পিটিয়ে আহত করেছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :