বিএনপি সন্ত্রাস সৃষ্টি করছে: শাজাহান খান

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ২২:৩০ | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০২০, ২২:১৪

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সাবেক নৌ পরিবহণ মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি সন্ত্রাস সৃষ্টি করে চলেছে। এখনো তারা বসে নাই। ক্ষমতার জন্য তারা মানুষ পুড়িয়ে হত্যা করে চলেছে। নির্বাচনে তারা পরাজিত হয়ে ঢাকায় গাড়িগুলো পুড়িয়ে দিয়েছে। তাদের মোকাবেলা করা শুধু একা সরকারের নয়, জনগণেরও দায়িত্ব রয়েছে।

মঙ্গলবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরের বঙ্গবন্ধু চত্বরে পথসভায় তিনি এসব কথা বলেন। শাহজাহান খান রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে যাওয়ার পথে পথসভায় যোগ দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা শ্রমিক, রাজনীতি বা সড়ক পরিবহণ মালিকদের সঙ্গে একত্রিত হয়ে কাজ করি। আপনারা সাবধানে গাড়ি চালাবেন। যেন কোনো দুর্ঘটনা না ঘটে। বিএনপি সরকারবিরোধী কার্যক্রমে লিপ্ত রয়েছে। তারা সারা দেশে নাশকতার পরিকল্পনা করছে। তারা মনে করেছে ভয় দেখিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে পারবে।

শাজাহান খান বলেন, তাদের (বিএনপি) আন্দোলনে নেতাকর্মীরা মাঠে থাকে না। তাদের আছে শুধু হুঙ্কার। বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা সরকারের বিরুদ্ধে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। আমার শ্রমিক ভাইদের প্রতি আহ্বান করছি আপনারা গাড়ি চালানোর সময় সজাগ থাকবেন। আপনাদের যাত্রী গাড়ি ওঠলে তাদের দায়িত্ব আপনাদের।

পথসভা শেষে শাজাহান খান রংপুরের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় তার সঙ্গে ছিলেন সড়ক পরিবহণ সমিতির সভাপতি ও রংপুর জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মশিউর রহমান রাঙা, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি আখতার হোসেন বাদল, বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মমতাজ আলী, আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরী ভলু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :