জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ নভেম্বর ২০২০, ১৬:৪২ | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২০, ১৫:৫৪

জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর পালিয়েছে স্বামী। খবর পেয়ে পুলিশ বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত মনিকা রানী (২৫) জয়পুরহাট সদর উপজেলার বেলাআমলা গ্রামের অনুকুল মোহন্তের স্ত্রী।

পরিবার ও পুলিশ জানায়, রাজমিস্ত্রি অনুকুল মোহন্ত দীর্ঘদিন থেকে নেশায় আসক্ত ছিলেন। প্রায়ই তিনি নিজের স্ত্রী মনিকা রানীকে মারধর করতেন। মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময় অনুকুল তার স্ত্রীকে পিটিয়ে হত্যার পর চৌকির নিচে লুকিয়ে রাখেন এবং পরে পাঁচ বছর বয়সী সন্তানকে নিয়ে পালিয়ে যান। ওই রাতে গৃহবধূর শ্বশুর-শাশুড়ি তাদের মেয়ের বাড়িতে ছিলেন। বুধবার সকালে শ্বশুর হরেন মোহন্ত বাড়ি ফিরলে দরজা জানালা খোলা দেখে তার সন্দেহ হয়। পরে প্রতিবেশীদের খবর দিলে ঘটনাটি জানাজানি হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জানান, নিহতের গলায় কাটা দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর অনুকুল মোহন্ত তার সন্তানকে নিয়ে পালিয়ে গেছেন। অনুকুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :