কালিয়াকৈরে নৃশংসভাবে শিশুকে হত্যা, দম্পতি গ্রেপ্তার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২০, ১৭:২০

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার সূত্রাপুর এলাকায় বাসা ভাড়ার টাকা চাওয়া নিয়ে বিরোধের জেরে লামিয়া(১০) নামে এক শিশুকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে ভাড়াটিয়া দম্পতির বিরুদ্ধে। পুলিশ মঙ্গলবার রাতে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত লামিয়া কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে। সে প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম। তিনমাস আগে তারা কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। দুই দিন আগে বাসা ভাড়ার পাঁচ হাজার টাকা বাকি নিয়ে বাকবিতন্ডা হয় বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের মধ্যে।

এর জের ধরেই ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া দম্পতি সুমন ও তার স্ত্রী গত মঙ্গলবার রাতে বাড়ির পাশের একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে বাড়ির মালিকের মেয়ে লামিয়াকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করেন। হত্যার পর মরদেহ পাশের একটি খালের পানিতে ফেলে দেয় ওই দম্পতি।

পরিবারের লোকজন লামিয়ার অনেক খোঁজ করার পর না পেয়ে কালিয়াকৈর থানা পুলিশকে জানিয়ে বাড়ির আশেপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। এ সময় সুমন পানির নিচে লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরামর্শ দেয়। তাদের ভাবভঙ্গি দেখে সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে লামিয়ার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পরে সুমনকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি স্বীকার করেছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, স্বামী-স্ত্রী দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার কারণ জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :