তাড়াশে ঘানিটানা সেই জাকিরকে গরু দিলেন আইজিপি

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২০, ১৮:৫৩

জেলা প্রশাসকের পর এবার ঘানি টেনে তেল উৎপাদনকারী সেই জাকির দম্পতিকে একটি গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। বুধবার বিকালে তাড়াশ থানা চত্বরে মহাপরিদর্শকের পক্ষে ওই দম্পতিকে ৮০ হাজার টাকা মূল্যের একটি বলদ গরু দেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন।

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গরু প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম, তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাউল করিম, উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান, তাড়াশ থানার ওসি ফজলে আশিক, পরিদর্শক (তদন্ত) মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

এ প্রসঙ্গে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বলেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের প্রতিটি দুর্যোগপূর্ণ মূহুর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই দায়বদ্ধতা থেকে অসহায় ও জাকির দম্পতি ঘানি টেনে জীবিকা নির্বাহ করার বিষয়টি পুলিশের মহাপরির্দশক ড. বেনজীর আহমেদের দৃষ্টিগোচর হলে তিনি এই গরুটি উপহার দেন।

উল্লেখ্য, তাড়াশে গরুর অভাবে তেলের ঘানি টানেন জাকির দম্পতি শিরোনামে গত ১০ নভেম্বর এ বিষয়ে জাতীয় দৈনিক পত্রিকায় নিউজ প্রকাশ পেলে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম মাদারজানি গ্রামে তার বাড়িতে গিয়ে জাকির হোসেন দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫০০ টাকা মূল্যের একটি বলদ গরু দেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ।

(ঢাকাটাইমস/১৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :