চুরির পর হত্যা, সেই শিশুর বাবাসহ আটক ৩

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২০, ১২:২৯ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২০, ১১:৫৮

ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে ১৭ দিনের শিশুকে চুরির পর হত্যার ঘটনায় তার বাবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

এ ঘটনায় আটককৃতরা হলেন- নিহত শিশুটির বাবা সুজন খান (২৮), চাচা রিপন খান (২৫) ও ফুফা হাসিব খান (৩০)।

গত রবিবার গভীর রাতে মৎস্যজীবী সুজন খান ও শান্তা আকতার দম্পতির ১৭ দিনের শিশু সানজিদা আক্তার চুরি হয়। এ ঘটনার তিনদিন পর বুধবার সকালে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামে নিজ বাড়ির পাশে পুকুর থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, বাগেহাটের মোরেলগঞ্জ উপজেলায় ঘুমন্ত মা-বাবার কোল থেকে ১৭ দিনের শিশুকন্যা চুরির ঘটনার তিন দিন পর বুধবার সকালে পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য তার বাবাসহ তিনজনকে থানায় আনা হয়েছে।

পরিবারের সদস্যরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে সন্দেহ পুলিশের।

রবিবার রাত ১১টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের গাবতলা গ্রামের মৎস্যজীবী সুজন খান ও তার স্ত্রী শান্তা আক্তার ১৭ দিন বয়সী শিশু মেয়ে সানজিদাকে তাদের দুজনের মাঝখানে রেখে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে তাদের ঘুম ভাঙলে দেখেন শিশুটি বিছানায় নেই। তার বালিশটি খাটের নিচে পড়ে আছে। ঘরের দরজা খোলা।

একমাত্র নবজাতক সন্তানকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েন শিশুটির মা শান্তা আক্তার।

এ ঘটনায় সোমবার রাতে চুরি যাওয়া শিশুটির দাদা মো. আলী হোসেন খান অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা করেন।

প্রতিবেশীদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ ও পারিবারিক কলহের কারণে ১৭ দিনের শিশু সানজিদা চুরি হয়ে থাকতে পারে বলে শিশুটির বাবা সুজন খান দাবি করেন।

এদিকে শিশুটিকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি ডিবি ও পিবিআইয়ের পৃথক দুটি টিম মাঠে কাজ করে। এরই মধ্যে বুধবার ফজরের পর স্থানীয়রা বাড়ির পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :