ব্রাহ্মণবাড়িয়ায় বঁটি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা, আটক ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ নভেম্বর ২০২০, ১৩:৩১ | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২০, ১৩:০২

ব্রাহ্মণবাড়িয়ায় যৌতুকের টাকা না পেয়ে কোহিনুর খানম নিতু (৩০) নামে এক গৃহবধূকে ধারালো বঁটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার মাদকাসক্ত স্বামী জুয়েল মিয়ার (৩২) বিরুদ্ধে।

বৃহস্পতিবার ভোরে আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির আবু চান মিয়ার ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কোহিনুর একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে নিহতের স্বামী অভিযুক্ত জুয়েল পলাতক রয়েছেন।

এই ঘটনায় জুয়েলের পরিবারের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- জুয়েলের বাবা আবু চান মিয়া (৬৮), মা রহিমা বেগম (৫৫), বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম (২৯), ছোটভাই কামরুল ইসলাম (২৮) ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম (২৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ছয় মাস আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে আদালতে গিয়ে বিয়ে করেন কোহিনুর ও জুয়েল। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর উভয়ের পরিবার তাদের বিয়ে মেনে নেয়। তবে জুয়েল প্রতিদিন ইয়াবা সেবন করতেন। ওয়ার্কশপে নতুন করে বিনিয়োগ করার জন্য দুই মাস আগে কোহিনুরের কাছে দুই লাখ টাকা যৌতুক চায় জুয়েল। তবে কোহিনুর টাকা দিতে অপারগতা জানান। বুধবার সন্ধ্যায় কোহিনুর পাশেই বাবার বাড়িতে গিয়ে নিজ পরিবারের সঙ্গে দেখা করে আসেন।

এরই মধ্যে বুধবার দিবাগত গভীর রাতে জুয়েল ধারালো বঁটি দিয়ে কোহিনুরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে কম্বল দিয়ে লাশ ঢেকে রেখে পালিয়ে যায়। পরে রাতেই পরিবারের লোকজন দেখতে পেয়ে পুলিশকে জানায়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েলের পরিবারের পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

কোহিনুরের বাবা আবুল হোসেন জানান, বুধবার রাতেও তার সঙ্গে কোহিনুরের দেখা হয়। তবে তখন কোহিনুর তার বাবাকে কোনো সমস্যার কথা জানাননি। কোহিনুরকে হত্যাকারীর বিচার চেয়েছেন তার বাবা।

আশুগঞ্জ থানার এসআই শ্রীবাস চন্দ্র বিশ্বাস বলেন, হত্যার ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পাশ থেকে একটি রক্তমাখা বঁটি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের পাঁচজনকে আটক করা হয়েছে। ঘাতক জুয়েলকে আটক করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :