কক্সবাজারে পর্যটকের রহস্যজনক মৃত্যু

প্রকাশ | ১৯ নভেম্বর ২০২০, ১৩:০৮ | আপডেট: ১৯ নভেম্বর ২০২০, ১৩:৪৯

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস

কক্সবাজারের কলাতলীতে হোটেলের আটতলা থেকে পড়ে এক পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার শহরের পর্যটন এলাকা কলাতলীর ক্লাসিক সি রিসোর্টে এই ঘটনা ঘটে।

নিহত বাবু শেখ (২০) টাঙ্গাইল জেলার পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের খান ছুরের ছেলে।

নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, মঙ্গলবার টাঙ্গাইল থেকে তারা ৫২ জনের একটি দল কক্সবাজারে ভ্রমণে এসে শহরের ক্লাসিক সি রিসোর্ট নামের একটি হোটেলে উঠেন। সবাই যে যার মতো করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখের হোটেলের ৮০২ নম্বর কক্ষে ছিলেন।

হঠাৎ বুধবার রাতে বাবু শেখ আটতলা থেকে নিচে পড়ে যান বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মো. সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে এবং কীভাবে মৃত্যু হয়েছে এখনো তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। 

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/কেএম)