হবিগঞ্জে টমটম স্ট্যান্ড দখল নিয়ে সংঘর্ষে আহত ৩০

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২০, ১৭:৫৩

হবিগঞ্জ শহরের উমেদনগর খোয়াইপাড় কিবরিয়া সেতু এলাকায় টমটম (ইজিবাইক) স্ট্যান্ড দখল নিয়ে দুই দল শ্রমিকের মাঝে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল বিনিময়ের ঘটনা ঘটেছে। আর এতে করে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত আটজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, ওই এলাকায় রামপুর থেকে সাতগ্রাম সড়কের মধ্যে চলাচলরত টমটম (ইজিবাইক) শ্রমিকদের দুটি গ্রুপ রয়েছে। উভয় পক্ষই দীর্ঘদিন যাবত খোয়াই নদীর পাড়ের স্ট্যান্ডটি দখলে রাখতে চেয়েছিল। এর একটি গ্রুপের নেতৃত্ব দেন উমেদনগর গ্রামের শেখ হান্নান ও অপর গ্রুপের মুক্তার হোসেন। দীর্ঘদিন ধরে স্ট্যান্ডটি দখল নিয়ে দুটি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে দুপুরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতরা হলেন- রশিদ মিয়া, ফরিদ খান, সেকুল মিয়া, তুষার খান, ফরহাদ হোসেন, আব্দুস সমেদ, মধু মিয়া, ফয়সল মিয়া, তুরাব আলী, মুশাহিদ, শান্ত মিয়া, আব্দুল মোছাব্বির, আরিফ, তানভীর হোসেন, মাছুম মিয়া, কাওসার আহমেদ, সুমন আহমেদ, কালা মিয়া, ইমন মিয়া, সাব্বির, জুলহাস মিয়া, সাইদুর মিয়া, তাজুল ইসলাম ও খোকন মিয়া।

সদর থানার (ওসি) মাসুক আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ১০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। ফের অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। টমটম স্ট্যান্ডটি নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এছাড়াও এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :