মানিকগঞ্জে দেড় হাজার বস্তা সার জব্দ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২০, ১৭:৫৮

মানিকগঞ্জের ঘিওরে দুটি গুদাম থেকে বিভিন্ন প্রকারের এক হাজার ৪৪৭ বস্তা সার জব্দ করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় হুমায়ুন নামে একজনকে আটক করা হয়েছে। বুধবার রাতে ঘিওর বাজারে অবস্থিত গুদাম দুটি থেকে এসব সার জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার।

উপজেলা প্রশাসন এবং পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদে ঘিওর বাজারে মেসার্স রেজাউল ট্রেডার্স এবং মেসার্স হুমায়ুন টেডার্স নামে দুটি সারের গুদামে অবৈধভাবে সার মজুদ রাখার অভিযোগ পায় উপজেলা প্রশাসন। এর প্রেক্ষিতে বুধবার রাত ১০টার দিকে পুলিশের সহায়তায় উপজেলা প্রশাসন ওই দুটি গুদামে অভিযান চালায়। এসময় মেসার্স হুমায়ুন টেডার্সের গুদাম থেকে এক হাজার ২৪৭ বস্তা সার জব্দ করা হয়। এর মধ্যে ডিএপি ৩৪৭ বস্তা, টিএসপি ৩৯৩, ইউরিয়া ৪৬০ বস্তা। এছাড়া মেসার্স রেজাউল ট্রেডার্সের গুদাম থেকে ২০০ বস্তা জব্দ করা হয়। এর মধ্যে ডিএপি ৬৬ বস্তা, টিএসপি ৬০ বস্তা ও ইউরিয়া ৭৪ বস্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার বলেন, জব্দ এসব সার ওই দুটি গুদামেই রয়েছে। গুদাম দুটি সিলগালা করা হয়েছে। উপজেলা কৃষি বিভাগকে এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নিতে বলা হয়েছে।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আলম জানান, জব্দ এসব সারের মধ্যে ইউরিয়া, টিএসপি এবং ডিএপি রয়েছে। এসব সার ক্রয়ের বৈধ কোনো কাগজাদি গুদাম দুটির মালিকেরা দেখাতে পারেননি। এ ঘটনায় হুমায়ুন কবির নামে একজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :