আখাউড়ায় ১১১ টিকেটসহ চার কালোবাজারি আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২০, ১৭:৩৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে ট্রেনের ১১১টি টিকেট ও টিকেট বিক্রির নগদ সাড়ে আট হাজার টাকাসহ চারজন কালবাজারিকে আটক করেছেন র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আজ শুক্রবার ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

অভিযানে আটক ব্যক্তিরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দুবলা গ্রামের মো. মিলন মিয়া (৫২), আখাউড়ার বড়বাজার রোশন খার বাড়ির বাসিন্দা কুমিল্লা কতোয়ালি থানার ধর্মপুরের মো. মজিবুর রহমান (৫০), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শ্যামনগর গ্রামের মো. স্বপন খলিফা (৩৫) এবং আখাউড়ার রূপনগরের মো. পারভেজ (২২)।

কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন জানান, গোপন সংবদের ভিত্তিতে তারা জানতে পারেন আখাউড়া রেলওয়ে স্টেশন এলাকায় একটি চক্র ট্রেনের টিকেট কালোবাজারি করে আসছে। গোয়েন্দা নজরদারির মাধ্যমে এই তথ্যের সত্যতা পাওয়ার পর গতকাল রাতে সেখানে অভিযান চালানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার রাত সাড়ে সাতটায় আখাউড়া রেলস্টেশনে অভিযান পরিচালনা করে। এ সময় চারজনকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে বিভিন্ন ট্রেনের ১১১টি টিকেট পাওয়া যায়। এগুলোর মূল্য ২৩ হাজার ৫০০ টাকা।

আসামিদের আখাউড়া রেলওয়ে থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :