আরডিএ-গার্ডিয়ান লাইফের লাইফ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২০, ১৯:২৬

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া সম্প্রতি একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। যার অধীনে পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া এর সমস্ত কর্মচারী গ্রুপ বীমা সুবিধা উপভোগ করবেন।

পল্লী উন্নয়ন একাডেমি একটি স্বায়ত্তশাসিত সংস্থা। যা স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ দ্বারা পরিচালিত হয়। এখন সরকারি কর্মচারীরাও গ্রুপ বীমার আওতায় আসছেন, যা উক্ত ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার সূচনা করছে এবং গার্ডিয়ান লাইফ এই পরিবর্তনের অংশীদার হতে পেরে গর্বিত।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মনিরুল আলম এবং পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার মহাপরিচালক খলিল আহমদ তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

এসময় গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- এসভিপি এবং হেড অফ কর্পোরেট সেলস মাহমুদ আফসার ইবনে হোসেন ও গ্রুপ বীমার সিনিয়র অফিসার মাহফুজুর রহমান। আর পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়ার পক্ষ থেকে ছিলেন- পরিচালক (প্রশাসন) আব্দুস সামাদ ও উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) শ্যামল চন্দ্র হাওলাদার।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :